জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

এনসিসি ব্যাংকের ৩৬তম এজিএম অনুষ্ঠিত

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড ২০২০ সালের জন্য ১৫ শতাংশ (৭.৫% নগদ+৭.৫% স্টক) লভ্যাংশ অনুমোদন করেছে। গত বৃহস্পতিবার ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত ব্যাংকের ৩৬তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এই লভ্যাংশ অনুমোদন করা হয়।
ব্যাংকের চেয়ারম্যান এস এম আবু মহসীনের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ভাইস চেয়ারম্যান মো. আবুল বাশার, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবদুস সালাম, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম, পরিচালনা পর্ষদের সদস্য মো. আবদুল আউয়াল, সোহেল হোসেন, তানজীনা আলী, খায়রুল আলম চাকলাদার, মোহাম্মদ সাজ্জাদ-উন নেওয়াজ, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান নুরুল ইসলাম চৌধুরী, এফসিএ, স্বতন্ত্র পরিচালক এবং নমিনেশন ও রিমুনারেশন কমিটির চেয়ারম্যান ইতরাত হোসেন, এফসিএমএ, এফসিএস, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এবং কোম্পানি সচিব মো. মনিরুল আলমসহ ব্যাংকের বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার অনলাইনে অংশ নেন। সভায় ২০২০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব, পরিচালনা পর্ষদের প্রতিবেদন ও বহিঃনিরীক্ষকদের প্রতিবেদন উত্থাপিত ও সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। ব্যাংকের চেয়ারম্যান এস এম আবু মহসীন সভাপতির ভাষণে ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির মূল সূচকগুলো বর্ণনা দিয়ে বলেন, বর্তমানে একদিকে যেমন ব্যাংকের শেয়ারহোল্ডারস ইকুইটি, মোট সম্পদ, ইপিএস পর্যায়ক্রমে বৃদ্ধি পাচ্ছে অন্যদিকে তেমনি কষ্ট অব ফান্ড ও মোট শ্রেণিবদ্ধ ঋণের পরিমাণ কমে আসছে, যার ফলে আমাদের ক্রেডিট রেটিং ও ক্যামেল রেটিং-এ উন্নতি পরিলক্ষিত হচ্ছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়