চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি : জেলায় পৃথক স্থানে ২ জন আত্মহত্যা করেছেন। সদর উপজেলার কচুবাড়ী মোলানীপাড়া গ্রামে আবু সামা (৩২) ও দেবীপুর ইউনিয়নের গোয়ালডাঙ্গা গ্রামের সুফল চন্দ্র রায় (১৬) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। গত মঙ্গলবার বাড়ির লোকজনের সঙ্গে বাকবিতণ্ডা করে আবু সামা সবার অগোচরে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তিনি কচুবাড়ী মোলানীপাড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। অপরদিকে সোমবার রাতে মায়ের সঙ্গে অভিমান করে বাড়ির অদূরে একটি আমগাছে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুফল চন্দ্র রায়। তিনি দেবীপুর ইউনিয়নের গোয়ালডাঙ্গা গ্রামের কার্তিক চন্দ্র রায়ের ছেলে।

অর্থ বিতরণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বিরামপুরে করোনা ভাইরাস মোকাবিলায় উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলার ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ চত্বরে অসহায় দুস্থ পরিবারের মাঝে বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমানের সভাপতিত্বে এর উদ্বোধন করে বক্তব্য রাখেন সংসদ সদস্য শিবলী সাদিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আককাস আলী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। এ সময় অন্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান মেসবাউল ইসলাম মণ্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, তদন্ত (ওসি) মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য সহায়তা

দিনাজপুর প্রতিনিধি : করোনা ভাইরাস পরিস্থিতিতে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া ১ হাজার দোকান কর্মচারীর মাঝে জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করেন হুইপ ইকবালুর রহিম এমপি। গত বুধবার দিনাজপুর শিশু একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে শহরে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ১ হাজার দোকান কর্মচারীর মাঝে প্রত্যেককে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তার আওতায় খাদ্য উপহার প্যাকেট বিতরণ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান মো. ইমদাদ সরকার প্রমুখ।

অ্যাম্বুলেন্স হস্তান্তর

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে গত বুধবার সরকারিভাবে পাওয়া নতুন অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন প্রধান সংসদ সদস্য শিবলী সাদিক। এ সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শ্যামল কুমার রায়, আবাসিক মেডিকেল অফিসার ডা. আবদুল্লাহ আল মাহমুদ শোভন, মেডিকেল অফিসার ডা. আলী হোসেন, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন, বিরামপুর প্রেস ক্লাবের সভাপতি শাহিনুর আলম ও সাধারণ সম্পাদক মশিহুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবিক সহায়তা

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব নুরপুর গ্রামে আগুনে পুড়ে যাওয়া বসতঘরের মালিক ইমরান মিয়াকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম মানবিক সহায়তা দিয়েছেন। গত বুধবার তিনি ঘটনাস্থল পরিদর্শন করে পুড়ে যাওয়া বসতঘরটি মেরামত করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ৯ হাজার টাকার একটি চেক হস্তান্তর করেন। এ সহায়তার অংশ হিসেবে ৩ বান্ডিল ঢেউটিন দেয়া হয়। এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুখলিছ মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়