চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

রূপগঞ্জে পেটের ভেতরে ১৬০৫০ পিস ইয়াবা! গ্রেপ্তার ৬

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে পেটের ভেতরে করে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গত বুধবার বিকেলে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মুশফিকুর রহমান তুষার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তারা হলেন গোপালগঞ্জের ইমন হোসেন (২২), লালমনিহাটের আজিজুল ইসলাম (২২), শেরপুরের শাহিন মণ্ডল (৩০) ও মামুনুর রশিদ (২৫), জামালপুরের হাসিবুর রহমান ইয়াছিল (১৮), চট্টগ্রামের ইমরান (৩১)।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, একটি সংঘবদ্ধ চক্র কক্সবাজার থেকে বিশেষ কৌশলে ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান প্রাইভেটকারে করে রাজধানীর দিকে আসছে। চক্রটিকে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব নজরদারি বৃদ্ধি করে। গত ২ আগস্ট রাতে র‌্যাব-১ এর একটি দল কাঞ্চন পৌরসভা এলাকায় চেকপোস্ট স্থাপন করে। এ সময় একটি প্রাইভেটকার দ্রুতগতিতে চেকপোস্ট অতিক্রমের চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়িটির গতিরোধ করেন। এ সময় প্রাইভেটকারের চালকসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের পেট থেকে ১৬ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ফিউচার টেক ২০ টেলিকমিউনিকেশন কোম্পানি নামি ভুয়া পরিচয়পত্র ব্যবহার করে ইয়াবা পাচার করে। এ সময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়