চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

রাজধানীর ৫ মাদক ব্যবসায়ী কারাগারে

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহবাগ এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ ও বিয়ারসহ গ্রেপ্তার ৫ মাদক ব্যবসায়ীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন-শাহিন মিয়া, কাওসার, জিতু মিয়া, জালাল খান ও নয়ন মিয়া।
গতকাল বৃহস্পতিবার আসামিদের ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন শাহবাগ থানার পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় প্রত্যেকের ৫ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এ সময় রাষ্ট্রপক্ষও রিমান্ডের দাবি জানান। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ডের বিরোধিতা করে জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত উভয়পক্ষের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলা সূত্রে জানা যায়, বুধবার (৪ আগস্ট) রাতে শাহবাগ থানা এলাকায় একটি নির্মাণাধীন ভবনে অভিযান পরিচালনা করে আসামি পাঁচজনকে গ্রেপ্তার করে র‌্যাব-২ এর একটি দল। এ সময় তাদের কাছ থেকে ৬৭৪ ক্যান বিয়ার, ৭৪৮ বোতল মদ ও মাদক বিক্রির ১ লাখ ৮৮ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অভিনব পন্থায় মাদকদ্রব্য রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে পরিবহন ও সরবরাহ করে আসছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়