চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

পুলিশের ত্রাণ পেলেন রাজশাহীর শতাধিক হিজড়া

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : করোনাকালীন পরিস্থিতিতে রাজশাহীর তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর (হিজড়া) অসহায় ও সুবিধাবঞ্চিত শতাধিক মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে পুলিশ। গত বুধবার পুলিশ লাইন্স ড্রিলশেডে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে এ ত্রাণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন।
রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস এন্ড ক্রাইম) টি এম মোজাহিদুল ইসলাম। এ সময় রাজশাহী রেঞ্জ ও জেলা পুলিশের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিন ১২০ জন হিজড়ার মাঝে ত্রাণ বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে ত্রাণ সামগ্রী হিসেবে ছিল চাল, ডাল, সয়াবিন তেল ও আলু।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বলেন, করোনার প্রথম থেকেই বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিটের মতো রাজশাহী রেঞ্জের প্রতিটি ইউনিট সমাজের অসহায় ও দুস্থদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বর্তমানে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর লোকজন বিভিন্নভাবে কর্মমুখী হচ্ছেন, যা অত্যন্ত ইতিবাচক। তবে করোনার প্রভাবে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। মানবিক ও সামাজিক দায়বদ্ধতা থেকেই এ অসহায় মানুষদের পাশে দাঁড়ানো হয়েছে।
এছাড়া তিনি সবাইকে করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়