চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

জীবননগর : মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : জীবননগর উপজেলার উথলী গ্রামে রাস্তায় ছিটকে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। গত বুধবার বিকালে ছেলের মোটরসাইকেলে করে বাপের বাড়িতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।
নিহত নারী মাসুমা খাতুন (৪৮) চুয়াডাঙ্গা জেলার নওদাগা গ্রামের ইজাজুল হকের স্ত্রী। সে ছেলের সঙ্গে মোটরসাইকেলে জীবননগর সেনেরহুদা গ্রামের বাবার বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।
মোটরসাইকেল চালক ছেলে জাহাঙ্গীর আলম জানান, বুধবার বিকাল ৫টার সময় নওদাগা গ্রামের নিজ বাড়ি থেকে তার মাকে মোটরসাইকেলের পেছনে নিয়ে নানার বাড়ি জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে যাচ্ছিলেন। তারা উথলী গ্রামের ধুন্দু মিয়ার বাড়ির সামনে পৌঁছলে একটি পাওয়ার ট্রিলার তাকে ধাক্কা দেয়। এতে তার মা মাসুমা খাতুন মোটরসাইকেলের পেছন থেকে পাকা সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থান মাসুমা খাতুনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।
জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়