চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

কোস্ট গার্ডের অভিযান : ইলিয়াছ ডাকাত দেশীয় অস্ত্রসহ আটক

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনে বিসিজি স্টেশন হাতিয়া কর্তৃক বিশেষ অভিযানে গত সোমবার রাতে কুখ্যাত ডাকাত ইলিয়াছকে দেশীয় অস্ত্র (একনলা শর্টগান), তাজাগোলা, পাইরোটেকনিক, রামদা ও দাসহ আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার হাতিয়া ও হাতিয়া উপজেলার সহকারী কমিশনারের (ভূমি) নেতৃত্বে বিসিজি স্টেশন হাতিয়া কর্তৃক নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন মেঘনা নদীর নিঝুমদ্বীপ এলাকার ডুবাইর খাল সংলগ্ন মদিনা গ্রামে উক্ত অভিযান পরিচালনা করা হয়।
অভিযান পরিচালনাকালীন ওই এলাকায় ডাকাতের আস্তানা থেকে ইলিয়াছ বাহিনীর প্রধান ইলিয়াছকে ১টি একনলা শর্টগান, ৩ রাউন্ড তাজা গোলা, ৩টি অবৈধ পাইরোটেকনিক, ২টি দেশীয় রামদা ও ২টি দেশীয় দাসহ আটক করা হয়। ইলিয়াছ নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন নিঝুমদ্বীপ এলাকার মৃত মো. সিরাজ উদ্দিনের ছেলে। বিজ্ঞপ্তি।
বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জনপিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়