চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

কাজ শেষ না হতেই ভেঙে পড়ল শহীদ মিনার

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ার যোগীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণকাজ শেষ না হতেই ভেঙে পড়ল শহীদ মিনার। ২০১৯-২০ অর্থবছরে রুটিন মেইনটেনেন্সের ৪০ হাজার টাকা ব্যয়ে শহীদ মিনারের কাজটি শুরু করে স্কুল কর্তৃপক্ষ। কিন্তু কাজ শেষ না হতেই শহীদ মিনারের ৩টি স্তম্ভের মধ্যে ২টি ভেঙে পড়ে। এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক নিলুফার নার্গিস জানান, কয়েক দিন আগে বিষয়টি আমি জানতে পারি। যদিও আগের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাহাবুব আলমের তত্ত্বাবধানে শহীদ মিনারটি নির্মাণ করা হয়। তবুও আমরা যত দ্রুত সম্ভব এটি মেরামতের ব্যবস্থা করব।
এ ব্যাপারে তৎকালীন ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাহাবুব আলমের কাছে জানতে চাইলে তিনি সদুত্তর না দিয়ে বিষয়টি এড়িয়ে যান। এমনকি শহীদ মিনার নির্মাণের প্রাপ্ত অর্থ কোন কোন খাতে কীভাবে ব্যয় করা হয়েছে তার সঠিক হিসাব তার জানা নেই বলে উল্লেখ করেন। এ বিষয়ে সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল ইসলাম মণ্ডল বলেন, বিষয়টি তিনি জানতে পেরেছেন। সরেজমিন গিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়