চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

আইইবির চিকিৎসাসামগ্রী প্রদান : রংপুর নগরীর ৯৯টি কেন্দ্রে দেয়া হবে করোনা টিকা

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুর সিটি করপোরেশন এলাকার ওয়ার্ড পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে নগরীর ৩৩টি ওয়ার্ডে ৯৯টি কেন্দ্র চালু করা হচ্ছে। নগরীর ৯৯টি কেন্দ্রে ২৯৭ জন স্বেচ্ছাসেবী, ১৯৮ জন টিকাদান কর্মী ও ৪৮ জন সুপারভাইজার সার্বক্ষণিক নিয়োজিত থাকবেন। যার তত্ত্বাবধান করবেন কাউন্সিলররা। আগামী ৭ আগস্ট থেকে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ টিকাদান কার্যক্রম পরিচালনা করা হবে।
ওয়ার্ড পর্যায়ে কোভিড-১৯ (মর্ডানা) টিকাদান কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে রংপুর সিটি করপোরেশনের সভাকক্ষে গত মঙ্গলবার এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা করোনার মহামারি প্রতিরোধে ওয়ার্ড পর্যায়ে টিকা গ্রহণের জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান। তিনি বলেন, নগরীর প্রতিটি ওয়ার্ডে ১৮ বছরের ঊর্ধ্বে সবাইকে (মর্ডানা) টিকা প্রদান করা হবে।
এদিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট বাংলাদেশ (আইইবি) রংপুর কেন্দ্র ও ম্যাক্স গ্রুপের পক্ষ থেকে করোনা চিকিৎসাসামগ্রী হিসেবে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও রেডিয়াম গতকাল বুধবার জেলা প্রশাসক আসিব আহসানের হাতে হস্তান্তর করা হয়েছে। আইইবি রংপুর কেন্দ্রের সম্পাদক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী রেজাউল হক এসব সামগ্রী হস্তান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন- রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সিভিল সার্জন ডাক্তার হিরম্ব কুমার রায়, আইইবি রংপুর কেন্দ্রের ভাইস চেয়ারম্যান প্রকৌশলী রেজাউল করিম, গণপূর্ত বিভাগ রংপুরের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী শফিকুজ্জামান, সড়ক ও জনপথের তত্ত্ব¡বধায়ক প্রকৌশলী মাহাবুবুল আলম, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়