৯৯৯-এ কলে ৮ কেজি গাঁজা উদ্ধার

আগের সংবাদ

রবীন্দ্রনাথ ও বাঁশির চিত্রকল্প

পরের সংবাদ

গ্রেপ্তার ৩ : বুয়ার কাজের আড়ালে ইয়াবা বিক্রি

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বাসা-বাড়িতে বুয়ার কাজ করেন মাফিয়া বেগম (৫০)। তবে কাজের আড়ালে ক্রেতা খুঁজে বিক্রি করেন ইয়াবা। এভাবে নগরজুড়ে ঘুরে ঘুরে বাসা-বাড়িতে কাজের ফাঁকে ইয়াবা বেচাকেনায় জড়িত দুই সহযোগীসহ মাফিয়া বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে নগরীর ডবলমুরিং মডেল থানার আগ্রাবাদ এক্সেস রোডের ফুলকলি মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে মাফিয়া বেগম মানুষের বাসা-বাড়িতে কাজ করেন। বাকি দুজন হলো- মো. আল আমিন এবং মো. মোশারফ হোসেন।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আগ্রাবাদ এক্সেস রোড থেকে প্রথমে আল আমিনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে আল আমিন জানান, তিনি পেশায় একজন সিএনজিচালক। তার আরেক বন্ধু মোশারফ। তাদের বাসায় বুয়ার কাজ করে মাফিয়া। বুয়ার কাজের আড়ালেই সে ইয়াবা বিক্রি করে। পরে তিনজনই ইয়াবা বিক্রি শুরু করে। মাফিয়া বুয়ার কাজের আড়ালে ক্রেতা খুঁজে আর বাকি দুজন চালক সেজে এ ব্যবসা করে। তাদের কাছ থেকে মোট ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আল আমিন এবং মোশারফের বিরুদ্ধে ২টি করে এবং মাফিয়া বেগমের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় আরেকটি মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়