৯৯৯-এ কলে ৮ কেজি গাঁজা উদ্ধার

আগের সংবাদ

রবীন্দ্রনাথ ও বাঁশির চিত্রকল্প

পরের সংবাদ

আঞ্জুমান ’৯৫ ব্যাচের নেত্রকোনায় খাদ্য সহায়তা প্রদান

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অসচ্ছল, দরিদ্র ও নি¤œ আয়ের ৫ শতাধিক মানুষের মাঝে খাদ্য সহায়তা দিল নেত্রকোনা আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচ।
গতকাল বুধবার বেলা ১১টার দিকে আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আঞ্জুমান ’৯৫ ব্যাচের শিক্ষার্থীদের দ্বারা গঠিত সম্মিলিত তহবিল থেকে বর্তমান করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অসচ্ছল, দরিদ্র ও নি¤œ আয়ের ৫ শতাধিক মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ১টি সাবান।
আঞ্জুমান ’৯৫ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে জানানো হয়, একান্ত সামাজিক দায়বদ্ধতা থেকে মানবিক কারণে তাদের সাধ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর নির্মোহ আত্মিক তাগিদ থেকেই তারা এই মানবিক সহায়তা কার্যক্রম গ্রহণ করেছেন। ভবিষ্যতে নেত্রকোনাসহ সারাদেশে একইভাবে যে কোনো সংকটময় পরিস্থিতিতে মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে উপস্থিত থাকার ইচ্ছা রয়েছে তাদের। তারা মনে করেন, মানবিক সহায়তার নামে কারো ব্যক্তিগত নাম-যশ প্রাপ্তি তাদের উদ্দেশ্য নয়। এটা তাদের সম্মিলিত প্রচেষ্টা। সব সময় সম্মিলিতভাবে তারা এসব মানবিক কার্যক্রম চালিয়ে যাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়