ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

এমবিএল : পটুয়াখালীর ২৫০ পরিবারকে সহায়তা

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক পটুয়াখালী সদর উপজেলায় ২৫০ জন গরিব-দুস্থ মানুষের মধ্যে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে। গতকাল মঙ্গলবার মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলমের উদ্যোগে পটুয়াখালী প্রেস ক্লাব চত্বরে আয়োজিত অনুষ্ঠানে গরিব-দুস্থদের হাতে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী তুলে দেয়া হয়।
পটুয়াখালীর জেলা প্রশাসক মো. কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরিব-দুস্থদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর ও পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ। এছাড়া অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংকের পটুয়াখালী শাখাপ্রধান মো. মোসলেহ উদ্দিন, পটুয়াখালী প্রেস ক্লাব সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারণ সম্পাদক জালাল আহমেদসহ মার্কেন্টাইল ব্যাংক ও বাউফল প্রেস ক্লাবের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ইতোপূর্বে পটুয়াখালীর বাউফল ও কালাইয়ায় একইভাবে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে মার্কেন্টাইল ব্যাংক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়