শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড ব্যাংকের ২২তম এজিএম অনুষ্ঠিত

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত ২৯ জুলাই ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডার ও পরিচালকরা সরাসরি উপস্থিতির পরিবর্তে ডিজিটাল প্ল্যাটফর্মের সাহায্যে ভার্চুয়াল মিটিংয়ে এজিএম আয়োজন করা হয়।
ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের সদ্যবিদায়ী ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআইর সাবেক প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমদ সভায় সভাপতিত্ব করেন। এছাড়া ব্যাংকের ভাইস চেয়ারম্যান অশোক কুমার সাহা, পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, মো. মনজুর আলম, এস এ এম হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, আলহাজ মোহাম্মদ শামসুল আলম প্রমুখ অংশ নেন।
সভায় ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ ২০২০ সালের বার্ষিক প্রতিবেদনের ব্যবসায়িক সূচকগুলো সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেন এবং ব্যাংকের বিভিন্ন কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।
উল্লেখ্য, ২২তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ২.৫ শতাংশ বোনাস ও ২.৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়