শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

চারতলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রকিবেদক : রাজধানীর ভাটারা এলাকায় মানসিক ভারসাম্যহীন এক কিশোরীকে চারতলার কার্নিশ থেকে উদ্ধার করেছে দমকল কর্মীরা। গতকাল রবিবার রাতে জরুরি সেবা ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে কিশোরীটিকে উদ্ধার করা হয়।
ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান ভোরের কাগজকে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছে ৪৫ মিনিটের প্রচেষ্টায় রাত ৭টা ৫৫ মিনিটের দিকে ছয়তলা ভবনের চারতলার কার্নিশ থেকে কিশোরীটিকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ বিষয়ে ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) ইসকেন্দার এ প্রতিবেদককে জানান, সাঈদনগর বাগান বাড়ি এলাকার জাহানারা ক্যাস্ট্রল ছয়তলা ভবনের চারতলার কার্নিশে সবার অগোচোরে কিশোরীটি উঠে যায়। মেয়েটি তার পরিবারের সঙ্গে পাশের একটি ভবনেই বাস করত। কিশোরীটিকে দেখে জরুরি সেবা ৯৯৯ কল করা হলে দমকল বাহিনীসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে মেয়েটিকে উদ্ধার করে তার অভিভাবকের হাতে তুলে দেয়া হয়।
এসআই আরো বলেন, মেয়েটির বাবার নাম খোরশেদ ও মার নাম রানী। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার বড় সে। তার বাবা-মা জানিয়েছে মেয়েটির মানসিক সমস্যা রয়েছে।
প্রায় সময়ই তাকে দেখে রাখতে হয়। কিছু নগদ টাকা দিয়ে ওসি মেয়েটিকে তার পরিবারের কাছে তুলে দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়