শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

এমবিএল : সান্তাহার ও দুপচাঁচিয়া উপশাখা উদ্বোধন

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের (এমবিএল) সান্তাহার উপশাখা ও দুপচাঁচিয়া উপশাখা গত ২৯ জুলাই স্বাস্থ্যবিধি মেনে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম-এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে উপশাখা ২টি উদ্বোধন করেন।
এ সময় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল, পরিচালক এম আমানউল্লাহ, মো. নাসিরউদ্দিন চৌধুরী ও মোহাম্মদ আব্দুল আউয়াল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্বে) মতিউল হাসান ও ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের ডিএমডি ও ক্যামেলকো শামীম আহমেদ।
অনুষ্ঠানে আরো যুক্ত হন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসাইন, আদিল রায়হান, হাসনে আলম এবং মু. মাহমুদ আলম চৌধুরী, ঊর্ধ্বতন নির্বাহী, আমন্ত্রিত অতিথি ও গ্রাহক, ২টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধান ও উপশাখার ইনচার্জ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়