বুড়িগঙ্গা থেকে শিশুর লাশ উদ্ধার হলেও নিখোঁজ কিশোর

আগের সংবাদ

পিছিয়ে কেন চামড়াশিল্প!

পরের সংবাদ

‘পাণ্ডুলিপিগুলো মনোযোগ দিয়ে পড়ে নিচ্ছি’

প্রকাশিত: জুলাই ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এখন সময় কীভাবে কাটছে?
করোনাকালের আগে যেমন ব্যস্ততা ছিল, এখন ঠিক তার উল্টো। কারণ লকডাউনের কারণে সবাই কাজ বন্ধ রেখেছে। শুটিং করতে পারছি না। এইফাঁকে যতটুকু পারি পরিবারকে সময় দিয়ে নিচ্ছি। শুটিং শুরুর অনুমতি মিললেই ‘অন্তর্জাল’ নিয়ে ব্যস্ত হয়ে পড়ব। পাণ্ডুলিপিগুলো মনোযোগ দিয়ে পড়ে নিচ্ছি।
অন্তর্জালে যুক্ত হওয়া প্রসঙ্গে কিছু বলুন…
দীপংকর দাদার পরিচালনায় আমার ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ যখন চলছিল, সে সময় তিনি ‘অন্তর্জাল’ সিনেমার প্রস্তাব দেন। গল্প খুবই ভালো লেগেছে। তিনি বিশ্বাস করে আবারো আমার কথা ভেবেছেন তাই গর্ব এবং সম্মানবোধ করছি। একটি ইতিবাচক বিষয় বাংলাদেশে এত বড় ক্যানভাসে চিন্তা করা হচ্ছে। এমন প্রজেক্টে যে কোনো অভিনেতা যুক্ত হতে চাইবে।
মরীচিকায় কেমন সাড়া পেলেন?
মরীচিকা তো আমার একার কাজ নয়; নিশো ভাই ছিলেন, মাহি, জোভান, আমি- সবাই মিলেই একসঙ্গে কাজ করাটা ছিল ভীষণ আনন্দের। আমার চরিত্রটি ছিল একজন সৎ পুলিশের। ভালোই রেসপন্স পাচ্ছি।
‘দামাল’ সিনেমায় অভিনয়ের জন্য তো ফুটবল প্রশিক্ষণও শুরু করেছিলেন?
পেশাদার খেলোয়াড় না হলেও ছোটবেলা থেকেই ফুটবল খেলার অভিজ্ঞতা আছে। তবে তা উল্লেখ করার মতো নয়। যেহেতু ছবিতে একজন পেশাদার ফুটবল খেলোয়াড় হিসাবেই আমাকে দর্শক দেখবেন, তাই সঠিক প্রশিক্ষণ নিয়েই কাজটি শুরু করেছি। মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ছবিটি তৈরি হয়েছে।
অন্য সিনেমাগুলোর খবর কী?
অনেক সিনেমার শুটিং শেষ করেছি। ‘পাপপুণ্য’, ‘অপারেশন সুন্দরবন’ এবং ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আছে মুক্তির অপেক্ষায়। এছাড়া আমার সিনেমার তালিকায় রয়েছে ‘শান’, ‘ইত্তেফাক’, ‘স্বপ্নবাজি’, ‘মৃধা ভার্সেস মৃধা’। নতুন কিছু ওয়েব সিরিজে কাজের ব্যাপারেও কথা চলছে। হ বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়