ইয়েস, বাট নট নাউ

আগের সংবাদ

যে কারণে বাড়ছে ইসলামী ব্যাংকিং

পরের সংবাদ

নরসিংদীতে ডাকাতি ও হত্যায় জড়িত চার জন গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী শহরের নাগরিয়াকান্দি গ্রামে আলোড়ন সৃষ্টিকারী ডাকাতি ও হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ লুট করা স্বর্ণালঙ্কার ও টাকা উদ্ধার করা হয়েছে। গত সোমবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম।
গত ১৬ জুলাই রাতে নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায় জানালার গ্রিল কেটে দোতলা একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে সংঘবদ্ধ ডাকাত দলটি। এ সময় ডাকাতিতে বাধা দেয়ায় গৃহকর্তা মোবারক হায়াতের ছেলে ইন্টারনেট ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফকে (৩২) ছুরিকাঘাতে হত্যা করে ডাকাতরা। এ ঘটনায় নিহতের বাবা মোবারক হায়াত বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন।
গ্রেপ্তারকৃতরা হলো- রায়পুরা উপজেলার বটতলী এলাকার মৃত সিদ্দিকের ছেলে শেখ ফরিদ (৩৫), একই উপজেলার বাহেরচর এলাকার আব্দুর রহমানের ছেলে রাজা মিয়া (৩২), চর আড়ালিয়ার রাজা মিয়ার ছেলে আল-আমিন (৩৩) এবং রাজনগর এলাকার রহিম উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩৭)। পরে ঘটনাটির তদন্ত ও আসামি গ্রেপ্তারের চেষ্টা শুরু করে পুলিশ। ডাকাতি ও হত্যার সঙ্গে জড়িত সন্দেহে গত ২২ জুলাই ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার মরিচাঘাট এলাকা থেকে রায়পুরা উপজেলার মৃত সিদ্দিক মিয়ার ছেলে ডাকাত শেখ ফরিদকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে রবিবার গ্রেপ্তার করা হয় ডাকাতি ও হত্যায় জড়িত আরো তিনজনকে। গ্রেপ্তারকৃতরা প্রাথমিকভাবে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে এর আগেও ডাকাতির মামলা রয়েছে। প্রেস ব্রিফিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার পরিত্রাণ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়