ডিআরআরএ আয়োজিত ওয়েবিনার : প্রতিবন্ধী ভাতাসহ অন্যান্য সুবিধা বাড়ানোর দাবি

আগের সংবাদ

মহামারিতেও আনন্দময় হোক ঈদ

পরের সংবাদ

প্রিয়াঙ্কার তিন লাখ টাকার ব্যাগ

প্রকাশিত: জুলাই ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রায়ই দামি সাজের কারণে উঠে আসেন আলোচনায়। এবারো নজর কাড়লেন এ বিশ্ব সুন্দরী। স¤প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় দুটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তাকে লন্ডনের রাস্তায় হাঁটতে দেখা যাচ্ছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, তিনি পরেছেন টার্টলনেক সোয়েটার, মিনি শর্টস ও বেইজ কোট। তার হাতে ফেন্ডি ব্র্যান্ডের ব্যাগ। তার স্টাইল নজর কেড়েছে নেটমাধ্যমে। তবে প্রিয়াঙ্কার হাতের ব্যাগটির দাম কত তা জানার আগ্রহ সবচেয়ে বেশি নেট জনতার। ইতালির নামকরা ফ্যাশন হাউস ফেন্ডির ব্যাগটি দুই সাইজের। একটি ছোট, অপরটি মাঝারি। ছোট সাইজের ব্যাগটির দাম ২ হাজার ৬৫০ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ২ লাখ ২৪ হাজার টাকার বেশি। আর মাঝারি সাইজের ব্যাগটির দাম ৩ হাজার ৪৯০ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ২ লাখ ৯৫ হাজার টাকার বেশি। এই পরিমাণ অর্থ দিয়ে সপ্তাহখানেক মালদ্বীপে ঘুরতে পারবেন ভ্রমণপিপাসুরা।
উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়া এখন বলিউডের চাইতে হলিউডে কাজ করছেন বেশি। তাকে আগামীতে ‘সিটাডেল’, ‘টেক্সট ফর ইউ’ ও ‘ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে। এদিকে গত শনিবার ৩৯-এ পা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়