বিষাক্ত কেমিক্যালে নামি ব্র্যান্ডের নকল পানীয় তৈরি : রাজধানীতে গ্রেপ্তার ২

আগের সংবাদ

সংক্রমণ বাড়ার পথ খুলল!

পরের সংবাদ

বিসিএস কাস্টমস এসোসিয়েশন : ১০০ পরিবারের মাঝে খাবার বিতরণ

প্রকাশিত: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : করোনা মহামারিতে কাজ হারিয়ে অর্থ সংকটে পড়ে মানবেতর জীবনযাপন করছে অসংখ্য পরিবার। এ অবস্থায় অসহায় ১০০ পরিবারের হাতে অন্ন তুলে দিয়েছে বিসিএস (কাস্টমস এন্ড ভ্যাট) এসোসিয়েশন। গতকাল বুধবার বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর মিরপুর ১১ নম্বরে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট (ঢাকা পশ্চিম) অফিস থেকে দুস্থ মানুষের মধ্যে এ খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।
এ সময় বিসিএস (কাস্টমস এন্ড ভ্যাট) এসোসিয়েশনের মহাসচিব ও কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট (ঢাকা পশ্চিম) অফিসের কমিশনার সৈয়দ মুসফিকুর রহমান, ঢাকা পশ্চিমের অতিরিক্ত কমিশনার মো. কামরুজ্জামান, যুগ্ম কমিশনার মীর আবু আবদুল্লাহ আল সাদাদ, ডেপুটি কমিশনার শামীমা জেসমিন, সহকারী কমিশনার সাগুপ্তা মেহজাবীন, প্রধান রাজস্ব কর্মকর্তা মো. আইয়ুব প্রমুখ উপস্থিত ছিলেন।
খাদ্যসামগ্রী বিতরণ শেষে বিসিএস (কাস্টমস এন্ড ভ্যাট) এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ মুসফিকুর রহমান ভোরের কাগজকে বলেন, করোনা মহামারিতে কাজ হারিয়ে অনেক পরিবার মানবেতর জীবনযাপন করছে। ফলে আমাদের পক্ষ থেকে মিরপুর এলাকার ১০০ দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হলো।

এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, করোনা অতিমারিতে বিশ্বের অনেক উন্নত দেশে অর্থনৈতিক স্থবিরতা থাকলেও বাংলাদেশের অর্থনীতিতে যথেষ্ট গতিশীলতা রয়েছে। করোনা চলাসময়ে কাস্টমস ও ভ্যাট বিভাগের তথা জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা কর্মচারীরা অক্লান্ত পরিশ্রম করে রাজস্ব আহরণের মাধ্যমে অর্থনীতির চাকাকে গতিশীল রাখতে সচেষ্ট হয়েছে। আগামী দিনগুলোতে রাজস্ব আহরণের পাশাপাশি বিসিএস (কাস্টমস এন্ড ভ্যাট) এসোসিয়েশন এ ধরনের আরো মানবিক কর্মসূচি নেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়