বিষাক্ত কেমিক্যালে নামি ব্র্যান্ডের নকল পানীয় তৈরি : রাজধানীতে গ্রেপ্তার ২

আগের সংবাদ

সংক্রমণ বাড়ার পথ খুলল!

পরের সংবাদ

‘পুলিশ দেখলেই ব্লেড দিয়ে জিহ্বা কেটে ফেলত জাহাঙ্গীর’

প্রকাশিত: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : কুখ্যাত ছিনতাইকারী মো. জাহাঙ্গীর (২৫)। ছিনতাইকারীদের দলনেতা এই ব্যক্তি নিজে ছিনতাই না করে তার চক্রের সদস্যদের দিয়েই করাত। ধূর্ত জাহাঙ্গীর পুলিশ দেখলেই ব্লেড দিয়ে নিজের জিহ্বা কেটে ফেলে, যাতে তাকে আহত মনে করে পুলিশ তাকে না ধরে! এ জন্য সবাই তাকে গালকাটা জাহাঙ্গীর নামে ডাকে। তবে শেষ রক্ষা হয়নি।
গত ১৩ জুলাই গভীর রাতে নগরীর আগ্রাবাদ এলাকা থেকে ৫ সহযোগীসহ গালকাটা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার অন্যরা হলেন, ইমন শরীফ ওরফে ইমন, সাইফুল প্রকাশ সুমন, মনির নজরুল আহমেদ সাগর এবং সাইদুর রহমান ইবু। এসময় তাদের কাছ থেকে দুইটি ছোরা উদ্ধার করা হয়েছে।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গাল কাটা জাহাঙ্গীর শীর্ষ ছিনতাইকারী। কিন্তু সে প্রায় কাজই নিজে না করে তার চক্রের সদস্য দিয়েই করাত। তাই তার বিরুদ্ধে মামলা মাত্র ৪টি। তবে তার সহযোগীদের বিরুদ্ধে আরো বেশি মামলা আছে। সে খুবই ধূর্ত। পুলিশ দেখলেই ব্লেড দিয়ে নিজের জিহ্বা কেটে ফেলে যাতে তাকে আহত মনে করে পুলিশ তাকে না ধরে! ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে আগ্রাবাদ মোড় এলাকায় জাহাঙ্গীরের সহযোগী ইমন, সুমন ও মনিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে তাদের প্রধান জাহাঙ্গীর প্রকাশ গালকাটা জাহাঙ্গীরকে আরো দুই সহযোগীসহ গ্রেপ্তার করা হয়। এসময় জাহাঙ্গীর পুলিশ থেকে বাঁচতে ব্লেড দিয়ে তার জিহ্বা কেটে ফেলে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর জানায়, কুরবানি উপলক্ষে তারা জড়ো হয়েছিল। গরু বেপারি ও গরু ক্রেতাদের টার্গেট করেই তারা পরিকল্পনা করছিল। তাদের গ্রুপে ৫জন থাকলেও কুরবানি উপলক্ষে চাঁদপুর থেকে সুমনকেও দলে ভেড়ায়। গ্রেপ্তার ইমনের বিরুদ্ধে ৫টি, সুমনের বিরুদ্ধে ২টি, মো. নজরুল আহমেদ সাগরের বিরুদ্ধে ৪টি এবং সাইদুর রহমান ইবুর বিরুদ্ধে ১ টি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়