বিষাক্ত কেমিক্যালে নামি ব্র্যান্ডের নকল পানীয় তৈরি : রাজধানীতে গ্রেপ্তার ২

আগের সংবাদ

সংক্রমণ বাড়ার পথ খুলল!

পরের সংবাদ

কসবায় ইমামদের সঙ্গে আইনমন্ত্রীর মতবিনিময়

প্রকাশিত: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : কসবায় কোভিড-১৯ মোকাবিলায় গতকাল বুধবার সকালে কসবা টি আলী কলেজ মাঠে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ইমাম ও মুয়াজ্জিনদের সঙ্গে ভার্চুয়ালি মতবিনিময় সভা করেছেন আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক এমপি। তিনি ইমামদের প্রতি স্বাস্থ্যবিধি সম্পর্কে মুসল্লিদের সচেতন করার আহ্বান জানান।
উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, সহকারী কমিশনার ভূমি হাছিব খান, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী। মতবিনিময় সভায় ইমামদের মধ্যে বক্তব্য রাখেন- কসবা কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা আবদুল হান্নান, চারগাছ কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা জালাল উল্লাহ ও চকচন্দ্রপুর কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা কাওসার আহাম্মদ। এ সময় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা ও সাংবাদিকসহ গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথি আইনমন্ত্রী বলেন, কসবা উপজেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে গেছে। এতে সাধারণ মানুষ ও মসজিদে আসা মুসল্লিরাও আক্রান্ত হচ্ছেন। এজন্য আমরা সবাই উদ্বিগ্ন। তিনি সব মুসল্লি ও পাড়া-মহল্লায় বসবাসরত সাধারণ নাগরিককে সচেতন করার জন্য মসজিদের ইমামদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বলে মন্তব্য করেন।
বক্তব্যে ইমামরা আইমন্ত্রীর মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে তাদের সরকারি প্রণোদনা ও বেতন-ভাতা দেয়ার দাবি জানান। এ সময় আইমন্ত্রী তাদের এই দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরার আশ্বাস দেন।
কসবা উপজেলার ৫৫৮টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিন এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়