অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেইল : সবুজবাগে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

কারিগরি কারণে পদ্মা সেতুর রেললাইন প্রকল্পে ধীরগতি

পরের সংবাদ

ভক্তদের কথায় গাইবেন হাবিব ওয়াহিদ

প্রকাশিত: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গত সোমবার সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ তার ফেসবুক পেজে লিখেছিলেন ?‘বৃষ্টি যদি আর না থামে আজ…’। এটুকুর পর বাকিটা লিখতে বলেছেন ভক্তদের! তার এমন লিখতে বলার পেছনে সংগীতবিষয়ক রহস্য আছে। ভক্তদের দেয়া একের পর এক বাক্য সাজাতে চান তিনি। যা দিয়ে হবে পুরো একটি গান। নতুন গানের জন্য ভক্তদের কথামালা চান হাবিব। এ বিষয়ে তিনি বলেন, ‘স্ট্যাটাস দেয়ার পর অনেকেই অনেক সুন্দর সুন্দর লাইন লিখেছেন! আমি সারপ্রাইজড! বলেছিলাম, এক লাইন করে নিবো কিন্তু একজনের লেখা ৪ লাইনও ভালো লেগে গেছে! সেটাও নিচ্ছি।’ এই গানটি করার মূল আইডিয়াটা এসেছিল লকডাউনে বসে কয়েকজন মিলে লেখার একটি ভাবনা থেকে। তাই আমি চাই আরো কয়েকজন অংশগ্রহণ করুক এই গানে!’ এদিকে স¤প্রতি হাবিব তৈরি করেছেন নতুন গান ‘বাধাহীন আমার মনের এই গল্প’।
যেখানে চমক হিসেবে হাজির হয়েছেন গায়িকা ন্যানসির মেয়ে রোদেলা। মায়ের মতোই হাবিবের সুর ও সংগীতে গেয়েছে সে। মারুশার লেখা গানটি গত ১ জুলাই হাবিব ওয়াহিদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়