গলায় খাবার আটকে মৃত্যু প্রতিবন্ধীর

আগের সংবাদ

নতুন সিনেমায় অপি করিম

পরের সংবাদ

হত্যা মামলা : মিরসরাই পৌর কাউন্সিলর রাজু গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজিম হোসেন শাহাদাত (২০) হত্যা মামলায় গতকাল সোমবার ভোরে চট্টগ্রাম নগরী থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তাকে মিরসরাই থানা হাজতে রাখা হয়েছে।
জানা যায়, গত শুক্রবার আজিম হোসেন শাহাদাত নামের এক যুবককে রাজুর মালিকানাধীন মিরসরাই পৌরসভার হোপ মা ও শিশু হাসপাতাল ভবনের একটি কক্ষে হত্যা করা হয়। এ ঘটনায় রাজু ও তার তিন সঙ্গীকে আসামি করে শুক্রবার রাতেই মিরসরাই থানায় হত্যা মামলা করেন নিহত শাহাদাত হোসেনের বাবা আবদুল বাতেন। মামলায় ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ দায়ের করেন তিনি।
এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, শাহাদাত হোসেন আজিমের বাবা আব্দুল বাতেন বাদী হয়ে মিরসরাই থানায় রাজুকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন। প্রধান আসামি শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে চট্টগ্রাম আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, আজিম হোসেন শাহাদাত ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর এলাকার আব্দুল বাতেনের ছেলে। তিনি পরিবারের সঙ্গে মিরসরাইতে থাকতেন এবং পৌরসভার একটি ফার্নিচারের দোকানে কাজ করতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়