স্বরাষ্ট্রমন্ত্রী : মাদক ঠেকাতে চুক্তি হয়েছে মিয়ানমার ও ভারতের সঙ্গে

আগের সংবাদ

আতঙ্কে মগবাজারের বাসিন্দারা

পরের সংবাদ

অবৈধ দখলমুক্ত হলো বান্দুরা বাসস্ট্যান্ড

প্রকাশিত: জুন ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : উপজেলার সরকারি ইজারাভুক্ত বান্দুরা বাসস্ট্যান্ডের অবৈধ দখলমুক্ত করা হয়েছে। এন মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিক বাসস্ট্যান্ডের জমিটি অবৈধভাবে দখল করে রেখেছিলেন।
ঢাকা জেলা প্রশাসকের নির্দেশে গতকাল রবিবার দিনব্যাপী বাসস্ট্যান্ডের দখলে থাকা এন মল্লিক পরিবহনের ৯টি বাস জেলা পুলিশের রেকার দিয়ে সরিয়ে খালি করা হয়।
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অরুণ কৃষ্ণ পালের উপস্থিতিতে নবাবগঞ্জ থানা পুলিশ এতে সহায়তা করে।
বান্দুরা বাসস্ট্যান্ড ইজাদার মো. পলাশ বলেন, এ বছর সর্বোচ্চ দরপত্রের মাধ্যমে ইজারা পেয়েছি আমি।
এন মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিক দীর্ঘ আড়াই মাস ধরে অবৈধভাবে বাসস্ট্যান্ডটি দখল করে রেখেছিলেন। ঢাকা জেলা প্রশাসকের নির্দেশে স্থানীয় প্রশাসন অবৈধ দখলমুক্ত করে আমাকে জমিটি বুঝিয়ে দেন।
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু বলেন, বান্দুরা বাসস্ট্যান্ডের সরকারি জমিতে এন মল্লিক পরিবহনের বাস রেখে দীর্ঘদিন অবৈধভাবে দখলে রেখেছিল। গতকাল ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের নির্দেশে অবৈধ দখল মুক্ত করে তা খালি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়