মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস : মাদকের আগ্রাসন থেকে যুবসমাজকে বাঁচাতে হবে

আগের সংবাদ

৮০-তে পা রাখলেন ফেরদৌসী রহমান

পরের সংবাদ

লকডাউন অমান্য : ফটিকছড়িতে ১১ দোকানির জরিমানা

প্রকাশিত: জুন ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি : লকডাউন অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ১১ দোকানিকে ১ লাখ ২৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। লকডাউন ঘোষণার তৃতীয় দিন গত শুক্রবার দিনভর উপজেলার বিভিন্ন বাজারে সরকারের নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় অভিযান চালিয়ে ১১ জন দোকানিকে আটক করে পুলিশ। পরে সন্ধ্যায় সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ মোবাইল কোর্ট বসিয়ে আটক ব্যবসায়ীদের অর্থদণ্ড করে মুচলেকার মাধ্যমে ছেড়ে দেন।
বিবিরহাট বাজারের ব্যবসায়ী আবু বকরকে ২০ হাজার, রফিকুল ইসলামকে ১৫ হাজার, দিদারুল আলম, জয়নাল আবেদীন, এনামুল হক, জাফর আহমদ ও সাজ্জাদ হোসেন আকিবকে ১০ হাজার করে এবং নাজিরহাট বাজারের ব্যবসায়ী তৌহিদুল আলমকে ১২ হাজার, আলাউদ্দিনকে ১৫ হাজার, এমদাদুল ইসলামকে ১০ হাজার টাকা ও রাজীব কুমার ধরকে ৩ হাজারসহ ১১ ব্যবসায়ী থেকে মোট ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ বলেন, করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় ফটিকছড়িতে লকডাউন ঘোষণা করা হয়েছে। প্রথম দিকে আমরা জনসাধারণকে সচেতন করেছি। লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় ১১ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়