মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস : মাদকের আগ্রাসন থেকে যুবসমাজকে বাঁচাতে হবে

আগের সংবাদ

৮০-তে পা রাখলেন ফেরদৌসী রহমান

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধ : রামগতিতে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে হামলার অভিযোগ

প্রকাশিত: জুন ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিনের বিরোধের জের ধরে রামগতি উপজেলার চরবাদাম ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন জসিমের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় দোকানঘর ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। ওই হামলার ঘটনায় ক্ষতিগ্রস্ত স্থানীয় জুলফিকার আলী চৌধুরী বাদী হয়ে রামগতি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
জানা গেছে, পারিবারিক জায়গা-সম্পত্তি নিয়ে প্রতিপক্ষ নুরুল আমিন গংয়ের সঙ্গে জুলফিকার আলীদের বিরোধ চলে আসছিল। একপর্যায়ে ঘটনার দিন স্থানীয় ইউপি চেয়ারম্যান জসিমের নেতৃত্বে ফরহাদ হোসেন সুমন, বদরুল হায়দার চৌধুরী ও মো. আযাদসহ শতাধিক ভাড়াটে সন্ত্রাসী এনে জমিদারহাট বাজারে জুলফিকার আলী চৌধুরীর মালিকানাধীন দোকানঘরে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা দোকানের দরজা-জানালাসহ কাচের আসবাবপত্র ভাঙচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে। এ সময় বাধা দিতে গেলে তাকে পিটিয়ে আহত করা হয়।
জুলফিকার আলী দাবি করেন, চেয়ারম্যান জসিম ও তার সন্ত্রাসী লাঠিয়াল বাহিনী দিয়ে এই তাণ্ডব চালায় এবং তাকে তার পৈতৃক সম্পত্তি থেকে উচ্ছেদ করার হুমকি দেন।
এদিকে অভিযুক্ত চেয়ারম্যান জসিম হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, ওখানে জুলফিকার আলীর কোনো জমি নেই। তার জবরদখল জমি থেকে ওই দোকানঘর উদ্ধার করা হয়েছে। অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলায়মান বলেন, বিষয়টি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়