১০০ পর্বে ‘জমিদার বাড়ী’

আগের সংবাদ

টাকা পাচার হয় পাঁচ কারণে ** ৩৬ দেশে পাচার হচ্ছে টাকা, সবচেয়ে বেশি ১০ দেশে ** হাতেগোনা মামলা হলেও আটকে আছে আইনি জটিলতায় **

পরের সংবাদ

হেফাজত নেতা নাসির রিমান্ডে

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে নাশকতা-তাণ্ডবের ঘটনায় গ্রেপ্তার হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব ও হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নাসির উদ্দীন মুনিরের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার বিকেলে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।
চট্টগ্রাম জেলার কোর্ট পরিদর্শক হুমায়ুন কবির বলেন, হেফাজত নেতা নাসির উদ্দীন মুনিরকে হাটহাজারী থানায় দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত শুনানি শেষে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন। নতুন করে হাটহাজারীর আরো ২ মামলায় নাসির উদ্দীন মুনিরকে গ্রেপ্তার দেখানো হয়েছে। গ্রেপ্তার নাসির উদ্দীন মুনির বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলামের সহকারী সম্পাদক পদেও আছেন। সহিংসতার ঘটনায় হওয়া একাধিক মামলার এজাহারভুক্ত আসামি নাসির উদ্দীন মুনির।
গত ২১ জুন হাটহাজারী থেকে নাসির উদ্দীন মুনিরকে গ্রেপ্তার করে হাটহাজারী থানা পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়