১০০ পর্বে ‘জমিদার বাড়ী’

আগের সংবাদ

টাকা পাচার হয় পাঁচ কারণে ** ৩৬ দেশে পাচার হচ্ছে টাকা, সবচেয়ে বেশি ১০ দেশে ** হাতেগোনা মামলা হলেও আটকে আছে আইনি জটিলতায় **

পরের সংবাদ

সাভারে গড়ে উঠল ফিল্ম সিটি

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : বিশ্বের বিভিন্ন দেশেই রয়েছে অত্যাধুনিক ফিল্ম সিটি। কিন্তু সিনেমা ইন্ডাস্ট্রি দাবি করলেও বিভিন্ন সুযোগ সুবিধার বেশ অভাব এখানে। সে অভাব পূরণের লক্ষ্যে স¤প্রতি মানিকগঞ্জ জেলার ধামরাইতে সাড়ে তিন একর জমির ওপর গড়ে উঠল ফিল্ম ভ্যালি। এর অন্যতম উদ্যোক্তা নির্মাতা ইভান মনোয়ার জানান, ১ জুলাই থেকে এই ফিল্ম সিটির কার্যক্রম শুরু হতে যাচ্ছে। তিনি আরো জানান, বড় শুটিং ফ্লোর, ক্রোমা স্টুডিও, কটেজ, হসপিটাল, থানা, ইউনিভার্সিটি ক্যাম্পাস, এয়ারক্রাফট ল্যান্ডিং সুবিধাসহ ফাইভ স্টার মানের সব সুবিধা রয়েছে এই ফিল্ম সিটিতে। ফিল্ম ভ্যালির বিভিন্ন ফ্লোর, স্টুডিওর নামকরণ করা হয়েছে ফিল্মের গুণীজনের নামে। যেমনÑ রাজ রাজ্জাক ফ্লোর, চিত্রনায়ক জসিম ফ্লোর, জহির রায়হান স্টুডিও, চিত্রনায়ক সালমান শাহ স্টুডিও, চিত্রনায়ক জাফর ইকবাল কটেজ, মহানায়িকা সূচিত্রা সেন মেকআপ রুম ইত্যাদি। ইভান মনোয়ার আরো জানান, টিভিসি, টিভি নাটক, ওভিসি, মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম, ফিল্ম, ধারাবাহিক নাটক, স্টিল ফটোশুটসহ যাবতীয় প্রজেক্ট করা যাবে এই ফিল্ম সিটিতে। এতে শুটিং করার জন্য নির্মাতা, প্রযোজক, শিল্পীরা শুটিং করার জন্য যোগাযোগ করতে পারবেন ফিল্ম ভ্যালি’র ওয়ান স্টপ সার্ভিস নম্বর ও ফেসবুক পেজে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়