১০০ পর্বে ‘জমিদার বাড়ী’

আগের সংবাদ

টাকা পাচার হয় পাঁচ কারণে ** ৩৬ দেশে পাচার হচ্ছে টাকা, সবচেয়ে বেশি ১০ দেশে ** হাতেগোনা মামলা হলেও আটকে আছে আইনি জটিলতায় **

পরের সংবাদ

মুখোমুখি সুশান্তের দুই প্রেমিকা!

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : রিয়েলিটি শো ‘বিগ বস’ প্রত্যেক বছর নতুন মোড়কে হাজির হয়। করোনা আর লকডাউনের জন্য কিছুটা ছেদ পড়লেও গত সিজন দর্শকদের মধ্যে খুবই জনপ্রিয়তা পায়। এবছর ১৫তম সিজনে পা দেবে বিগ বস। তার আগেই শো কর্তৃপক্ষ শোনাল বড় খবর। এই সিজনে একসঙ্গে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতের দুই প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তীকে। চ্যানেলের পক্ষ থেকে ‘বিগ বস ১৫’-তে অংশ নেয়ার জন্য এই দুইজনকে নির্বাচন করা হয়েছে। তবে প্রথমে প্রস্তাব দেয়া হয় সুশান্ত সিংকাণ্ডে বিতর্কিত নাম রিয়া চক্রবর্তীকে। জানা গেছে, অভিনেত্রী সম্মতি দিলেই চ্যানেলের পক্ষ থেকে থেকে প্রস্তাব দেয়া হবে অঙ্কিতা লোখান্ডেকে। সুশান্তের মৃত্যুর পর ক্রমাগত প্রতিবাদ জানিয়ে এসেছেন তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। আর প্রতিবাদে সরাসরি না হলেও অভিনেতার অকাল মৃত্যু নিয়ে সুশান্তের সেই সময়ের বান্ধবী রিয়াকে কাঠগড়ায় তোলেন অঙ্কিতা। এমনিতেই বিতর্ক, কন্ট্রোভার্সির জন্য বিখ্যাত বিগ বস। আর এবার যদি রিয়া ও অঙ্কিতা দুই নায়িকা সম্মত হন তবে নিঃসন্দেহে বিগ বসের এই সিজন টিআরপি সব রেকর্ড ভাঙবে। শোনা যাচ্ছে, অঙ্কিতা ও রিয়া ছাড়া এই সিজনে দেখা যাবে নেহা মারদা, জেনিফার উইনগেট, আদা খান, দিশা পারমার, দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশ ও ইন্ডিয়ান আইডল ১ বিজয়ী অভিজিৎ সাওয়ান্তকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়