১০০ পর্বে ‘জমিদার বাড়ী’

আগের সংবাদ

টাকা পাচার হয় পাঁচ কারণে ** ৩৬ দেশে পাচার হচ্ছে টাকা, সবচেয়ে বেশি ১০ দেশে ** হাতেগোনা মামলা হলেও আটকে আছে আইনি জটিলতায় **

পরের সংবাদ

ভ্যাকসিন জালিয়াতির শিকার মিমি

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ভ্যাকসিন জালিয়াতির শিকার হলেন টালিউডের অভিনেত্রী ও যাদপুরের সাংসদ মিমি চক্রবর্তী। গত মঙ্গলবার কসবার নিউ মার্কেট এলাকার একটি ভ্যাকসিনেশন ক্যাম্প থেকে কোভিড ভ্যাকসিন নেন মিমি চক্রবর্তী। কিন্তু পরে তিনি জানতে পারেন কলকাতা পুরসভার অনুমতি ছাড়াই এই টিকাকরণ কেন্দ্রটি চলছিল। এ প্রসঙ্গে মিমি বলেন, ‘সম্পূর্ণ বিষয়টা প্রোমোট করতে আমি পৌঁছেছিলাম ওই ভ্যাকসিনেশন ক্যাম্পে। এমনকি নিজেও সেখান থেকে ভ্যাকসিন নিই। কিন্তু তারপর ফোনে কোনো মেসেজ না আসায় আমার খটকা লাগে। সার্টিফিকেট চাইলে তারা জানায় বাড়িতে পৌঁছে যাবে কিন্তু আসেনি। পরে অফিসের লোক গিয়ে খোঁজ করায় বলে তিন চারদিন সময় লাগবে। এরপরই বুঝি নিশ্চয় বিষয়টার মধ্যে অন্য কোনো ব্যাপার আছে।’ এরপর মিমি নিজে ওই ক্যাম্প থেকে টিকা নেয়া অন্যদের সঙ্গে যোগাযোগ করে জানেন তারাও একই পরিস্থিতির শিকার। পরে পুলিশের সঙ্গে যোগাযোগ করে টিকাকরণ প্রক্রিয়া থামিয়ে দেন মিমি। জানা গেছে, ওই ভ্যাকসিন ক্যাম্পের আয়োজক দেবাঞ্জন দেব। যিনি নিজেকে আইএস অফিসার হিসেবে পরিচয় দেন। মিমির অভিযোগ খতিয়ে দেখে দেবাঞ্জন দেব নামের ওই ব্যক্তিকে এরই মধ্যে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ। উদ্ধার করা হয়েছে একটি জাল কার্ডও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়