১০০ পর্বে ‘জমিদার বাড়ী’

আগের সংবাদ

টাকা পাচার হয় পাঁচ কারণে ** ৩৬ দেশে পাচার হচ্ছে টাকা, সবচেয়ে বেশি ১০ দেশে ** হাতেগোনা মামলা হলেও আটকে আছে আইনি জটিলতায় **

পরের সংবাদ

তাপসীকে নিয়ে সৃজিতের বলিউড যাত্রা

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ভারতীয় নারী ক্রিকেটের মিতালি রাজের বায়োপিক ‘শাবাশ মিতু’ পরিচালনার দায়িত্ব পেয়েছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। তার আগে এটি পরিচালনার দায়িত্বে ছিলেন নির্মাতা রাহুল ধোলাকিয়া। দুই বছর আগে মিতালি রাজের জন্মদিনে তার বায়োপিক নির্মাণের ঘোষণা দেয় প্রযোজক সংস্থা ভায়াকম এইটিন। সিনেমাটিতে মিতালি রাজের চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। তবে নতুন খবরে জানা গেছে, রাহুল ধোলাকিয়া একটি বিবৃতিতে জানিয়েছেন তিনি সিনেমাটিতে কাজ করছেন না। কী কারণে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন তা জানাননি এই নির্মাতা। এর পরেই জানানো হয়, সিনেমাটি পরিচালনার নতুন দায়িত্ব পেয়েছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। এদিকে এক বিবৃতিতে সৃজিত মুখার্জি বলেছেন, এই সিনেমাটা সম্পর্কে যখন প্রথম শুনেছিলাম, তখন থেকেই বেশ উৎসাহী ছিলাম। বর্তমানে আমি নিজে এই সিনেমার অংশ হয়েছি। এমন একটা দুর্দান্ত গল্পকে সিনেমার পর্দায় তুলে ধরার জন্য আমি মুখিয়ে রয়েছি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রিয়া আবেন। ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিথিলা রাজের প্রেরণামূলক গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘শাবাশ মিতু’। রুপালি পর্দায় মিতালির বায়োপিক দেখার জন্য মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা। উল্লেখ্য, আগামী ২৫ জুন নেটফ্লিক্সে সৃজিতের নতুন ওয়েব সিরিজ ‘রে’ মুক্তি পেতে চলেছে। ওয়েব সিরিজটি প্রযোজনা করছে প্রযোজনা সংস্থা ভায়াকম এইটিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়