বিশ্বকাপ ফুটবল : ভিনদেশি পতাকা না উড়ানোর অঙ্গীকার

আগের সংবাদ

চট্টগ্রাম পলোগ্রাউন্ডের জনসমুদ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : ওয়াদা চাই, নৌকায় ভোট দেবেন > খুনির দল যেন ক্ষমতায় না আসে

পরের সংবাদ

রিয়েলমি ফোনে মিলবে ছাড়

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রিয়েলমি ৯ সিরিজের ফোনগুলো তরুণদের মাঝে বেশ জনপ্রিয়। বিশেষ করে, এই সিরিজের ‘প্রো’ ডিভাইসগুলোতে আছে অসাধারণ ক্যামেরা, দৃষ্টিনন্দন ডিজাইন ও অত্যাধুনিক প্রযুক্তির মিশেল। থাকছে শক্তিশালী প্রসেসরও। তবে এখন থেকে রিয়েলমি ৯ সিরিজের ফোন কেনাতে মিলবে ৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। সারাদেশে রিয়েলমি’র যেকোনো আউটলেটে উপভোগ করা যাবে এই অফার। দারুণ ক্যামেরা, নান্দনিক ডিজাইন ও শক্তিশালী ব্যাটারি এর মতো ফ্ল্যাগশিপ-লেভেল ফিচার এবং শক্তিশালী প্রসেসর সম্বলিত এ ফোনগুলো এ সেগমেন্টের ফোনগুলোর মধ্যে সেরা পারফরমেন্স নিশ্চিত করে।
এখন, রিয়েলমি ৯ ফোরজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ২ হাজার টাকা ছাড়ে মাত্র ২৪ হাজার ৯৯৯ টাকায়, রিয়েলমি ৯ প্রো ফাইভজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ৪ হাজার টাকা ছাড়ে মাত্র ২৭ হাজার ৯৯৯ টাকায় এবং রিয়েলমি ৯ প্রো+ ফাইভজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ৫ হাজার টাকা ছাড়ে মাত্র ৩৪ হাজার ৯৯৯ টাকায় ক্রয় করা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়