বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

তা র কা লা প : ‘পুরান ঢাকায় সিনেমার শুটিং করেছি’

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনেত্রী ও নৃত্যশিল্পী সোনিয়া হোসাইন সম্প্রতি কাজ করেছেন হৃদি হক পরিচালিত অনুদানের সিনেমা ‘১৯৭১ সেইসব দিনগুলো’। সিনেমা ও অন্যান্য প্রসঙ্গে কথা বললেন তিনি-
সরকারি অনুদানের সিনেমায়
কাজ করে কেমন লাগছে?
বড় পর্দায় কাজের আগ্রহ সবারই থাকে। আমি আগে একটা সিনেমায় কাজ করলেও অনুদানের সিনেমায় এই প্রথম। নিঃসন্দেহে ভালো লাগছে। ছবিটির পরিচালক হৃদি হক আমার সে ইচ্ছে পূরণ করেছেন।
এখানে আপনার চরিত্রটি
সম্পর্কে কিছু বলুন…
সিনেমার একটি বিশেষ গানে আমাকে পারফর্ম করতে দেখা যাবে। এরই মধ্যে পুরান ঢাকায় শুটিং করেছি। গানের শিরোনাম ‘ইয়ে রোশান সিতারে’। দেবজিৎ মিশ্রর সুর সংগীতে গানটি গেয়েছেন তৃষা চ্যাটার্জি।
সিনেমায় আপনাকে নিয়মিত
পাওয়া যায় না কেন?
আলভী আহমেদের পরিচালনায় ‘ইউটার্ন’ সিনেমায় অভিনয় করেছিলাম। তারপর আরো কয়েকটি সিনেমাতে কাজ করার প্রস্তাব পেয়েছিলাম কিন্তু সবকিছু মিলিয়ে ব্যাটে বলে হয়নি, তাই কাজ করা হয়ে ওঠেনি।
নাচ নিয়ে ব্যস্ততা কেমন?
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করে তাকে শ্রদ্ধা জানিয়ে একটি বিশেষ গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছি। আমার ইউটিউব চ্যানেলে সেটি প্রকাশিত হয়েছে। করোনার কারণে মঞ্চের ব্যস্ততা নেই।
হ বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়