ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে র‌্যাবের ওপর হামলা ও ডিজিএফআইয়ের কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এতে ২০ জনের নাম উল্লেখ করে ৩০-৩৫ কে আসামি করা হয়েছে।
গতকাল শনিবার বিকালের দিকে মামলা লিপিবদ্ধ করার কথাটি নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) মোহাম্মদ শাহজাহান।
ওসি জানান, ওই ঘটনায় ডিজিএফআই কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এত ২০ জনের নামীয় আসামি করা হয়েছে। অজ্ঞাত আরো ৩০-৩৫ কে আসামি হিসেবে লিপিবদ্ধ রয়েছে।
সূত্রে জানা যায়, এ ঘটনায় সর্বশেষ ২৩ নভেম্বর বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানায় মাদক চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা রেকর্ড হয়।
এদিকে মামলা তদন্তকারী কর্মকর্তা সোহাগ রানা জানান, মামলাটি রেকর্ড হয়ে হাতে পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, ১৪ নভেম্বর র‌্যাব এবং ডিজিএফআইর মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের অভ্যন্তরে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সীমান্ত এলাকায় সংঘর্ষ হয়।
এতে মাদক চোরাচালানকারিদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইর একজন কর্মকর্তা (বাংলাদেশ বিমানবাহিনীর কর্মকর্তা) দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হন এবং র‌্যাবের একজন সদস্য আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়