অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

নওগাঁয় খাদ্যমন্ত্রী : সরকারি গুদামে মজুত আছে দ্বিগুন খাদ্য

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : সরকারি গুদামে যে পরিমাণ খাদ্য মজুত থাকার কথা তার দ্বিগুন আছে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। গতকাল শনিবার দুপুরে নওগাঁয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির মুজিব কর্নার ও ডাইরেক্টস লাউঞ্জের উদ্বোধন শেষে তিনি এ সব কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রায় ১৮ লাখ টন চাল সরকারি গুদামে মজুত আছে। পাশাপাশি সরকারি ও বেসরকারিভাবে আমদানি করা হচ্ছে। এর সঙ্গে ১৫ থেকে ২০ দিনের মধ্যেই যোগ হবে নতুন আমনের ফলন। সব মিলিয়ে দেশে খাদ্য সংকটের কোনো শঙ্কা নেই। খাদ্য নিয়ে অযথা কেউ যাতে গুজব ছড়াতে না পারে সেদিকে ব্যবসায়ীসহ সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী। এ সময় চেম্বার ভবনে ফিতা কেটে মুজিব কর্নার ও ডাইরেক্টস লাউঞ্জের উদ্বোধন করেন তিনি। পরে চেম্বারের মেম্বারর্স ডে অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী।
নওগাঁর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও এফবিসিসিআই পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, এফবিসিসিআই ভাইস প্রেসিডেন্ট পরিচালক মোসাদ্দেক হোসেন খান টিটু প্রমুখ। অনুষ্ঠানে এফবিসিসিআইয়ের নেতাসহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের কর্ণধাররা অংশ নিয়ে বক্তব্য দেন। তারা দেশের যে কোনো সংকটে সহযোগিতা ও মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রæতি দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়