স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

দীপিকার হাতে ‘ব্রহ্মাস্ত্র’

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার পরই প্রেক্ষাগৃহে দর্শকদের ঢল নামে। বক্স অফিসেও ঝড় তোলে এই ছবি। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিকে ঘিরে উন্মাদনার শেষ নেই। ইতোমধ্যেই জানা গেছে, এই ছবিটি বেশ কয়েকটি পার্টে মুক্তি পাবে। প্রথম পার্ট মুক্তি পাওয়ার পর দর্শকদের মধ্যে দ্বিতীয় ভাগকে ঘিরে তৈরি হয়েছে আগ্রহ। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘ব্রহ্মাস্ত্র ২’ তে দেখা যেতে চলেছে দীপিকা পাড়–কোনকে; এই তথ্য সত্য, নাকি গুজব, তা নিয়ে জল্পনা চলেছে বিস্তর। আর এবার জানা গেল, আসল তথ্য।
সম্প্রতি নেট দুনিয়ায় বেশ কিছু ব্যবহারকারী একাধিক ভিডিও পোস্ট করেছেন। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে যে ভিডিও পোস্ট করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে, একটি শিশুকে কোলে নিয়ে রয়েছেন দীপিকা। বলা হচ্ছে, সেটি ‘ব্রহ্মাস্ত্র ২’ তে দীপিকার লুক। সদ্য কয়েকদিন আগেই ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানান, ওটিটিতে ছবিটি মুক্তি পাওয়ার পর তাতে বেশ কিছু পরিবর্তন এসেছে। আর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র’তেই দেখা মিলেছে দীপিকা পাড়–কোনের। প্রেক্ষাগৃহে যখন ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পায়, তখন ছবিতে অভিনেত্রীর মুখ স্পষ্ট ছিল না। কিন্তু ওটিটিতে মুক্তি পাওয়ার পর তাতে দেখা যায় কিছু ঝলক।
এক সাক্ষাৎকারে অয়ন মুখোপাধ্যায় বলেন, ‘যখন আমরা এই ছবির জন্য চরিত্রগুলোকে নিয়ে লিখছি, তখন আমাদের কাছে স্পষ্ট ছিল, কোন চরিত্রে কে অভিনয় করবেন। আর আমরা অত্যন্ত সৌভাগ্যবান, এই ছবিতে দেশের বেশ কিছু প্রতিভাকে পেয়েছি। শুধু মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতারাই নন, পার্শ্বচরিত্রের ক্ষেত্রেও আমরা এমনই সব তারকাকে পেয়েছি। পাশাপাশি এই ছবির সঙ্গে জড়িয়ে থাকা প্রত্যেকের কাছে আমরা কৃতজ্ঞ তাদের সহযোগিতা পেয়ে। তাদের জন্যই আজ ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি হয়েছে।
প্রসঙ্গত, বিভিন্ন সূত্র অনুযায়ী আগে থেকেই শোনা যাচ্ছিল, এই ছবির দ্বিতীয় ভাগে থাকতে পারেন বলিউডের আর এক নামকরা দম্পতি। তারা হলেন- রণবীর সিংহ এবং দীপিকা পাড়–কোন। ছবির সঙ্গে জড়িয়ে থাকা এক ঘনিষ্ঠ ব্যক্তি এ প্রসঙ্গে জানান, ‘ব্রহ্মাস্ত্র ২’ ছবির হাত ধরে এক ছবিতেই স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রণবীর সিং, রণবীর কাপুর, দীপিকা পাড়–কোন এবং আলিয়া ভাটকে। প্রথম ছবির চরিত্র
অনুযায়ীই দ্বিতীয়ভাগে থাকবেন রণবীর-আলিয়া। অন্যদিকে, তাদের সঙ্গে
যোগ দেবেন রণবীর সিং ও দীপিকা পাড়–কোন।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়