পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

চোখ-হাত-পা বাঁধা অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার ৪

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : মুক্তিপণের উদ্দেশে পথচারীদের টার্গেট করে অপহরণ করত একটি চক্র। পরে অপহৃত ব্যক্তিদের শারীরিক নির্যাতন করে পরিবারের কাছে বড় অঙ্কের মুক্তিপণ দাবি করত তারা। মুক্তিপণের টাকা পেলে অপহৃত ব্যক্তিকে ছেড়ে দেয় তারা। তেমনি একটি চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে দুই দিন আগে নগরের কোতোয়ালি থানার নতুন রেলওয়ে স্টেশন এলাকা থেকে কুতুব উদ্দিন (২৮) নামের এক অপহৃত যুবককে চোখ, হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।
সোমবার সন্ধ্যায় পাহাড়তলীর সাগরিকার সেরসিং পাম্প এন্ড এলাইড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের খালি প্লটের কেয়ারটেকারের রুম থেকে অপহৃত যুবককে উদ্ধার করা হয়। এর আগে ওই যুবককে অপহরণ করে মুক্তিপণ আদায়কারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- হালিশহর এলাকার মো. হৃদয় (২০), পাহাড়তলী এলাকার মো. সুমন শেখ (২২), ভোলার সদর থানার মো. বিপ্লব (২৪) ও হবিগঞ্জ জেলার অনিক যাদব (৩২)।
কোতোয়ালি থানার ওসি জাহেদুল কবির বলেন, গত ৬ নভেম্বর সন্ধ্যায় নতুন রেলস্টেশন রোডের বাস কাউন্টারের সামনে থেকে কুতুব উদ্দিনকে অপহরণ করা হয়। এ বিষয়ে তার মামা রফিক উদ্দিন থানায় মামলা করেন। পরে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অপহরণকারীদের বিকাশ নম্বর ও তথ্যপ্রযুক্তির সাহায্যে তাদের শনাক্ত করা হয়। সোমবার বিকালে পাহাড়তলীর মুরগির ফার্ম এলাকা থেকে এ ঘটনায় জড়িত হৃদয় ও সুমন শেখকে একটি দোকান থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে বিডি সি ফুড এলাকায় অভিযান চালিয়ে বিপ্লব ও অনিক যাদবকে গ্রেপ্তার করা হয়। পরে সাগরিকার সেরসিং পাম্প এন্ড এলাইড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের খালি প্লটের কেয়ারটেকারের রুম থেকে অপহৃত যুবককে চোখ-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। ওসি জাহিদুল কবির আরো জানান, গ্রেপ্তারকৃতরা মুক্তিপণের উদ্দেশে পথচারীদের টার্গেট করে কৌশলে অপহরণ করত। পরে অপহৃতকে গোপন আস্তানায় নিয়ে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করত। গতকাল মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়