মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ : ফরহাদকে সরানো হচ্ছে, মুস্তাফিজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ

আগের সংবাদ

সব দলকেই নির্বাচনে চাই

পরের সংবাদ

বনানীতে শিশুকে হত্যার অভিযোগে কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানীতে শিশু হত্যার অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৭ মাস বয়সি নিহত ওই শিশুর নাম মো. রুমান ইসলাম। গ্রেপ্তার মো. শাহিদুলের বয়স ১৪ বছর। পুলিশ বলছে, শিশুটিকে নাক-মুখ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করেছে বলে স্বীকার করেছে শাহিদুল। তবে হত্যার কারণ হিসেবে সে একেক সময় একেক তথ্য দিচ্ছে।
এর আগে, গত মঙ্গলবার বিকালে বনানীর ব্লক-কে, রোড-২২ এর ২৫ নম্বর বাড়ি থেকে শিশু রুমানকে নিয়ে হত্যা করে শাহিদুল। গতকাল বুধবার এসব তথ্য জানান ডিএমপির বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরে আযম মিয়া।
তিনি বলেন, শিশু রুমানের বাবার নাম মো. আইনুল ইসলাম এবং মায়ের নাম মোছা. হনুফা বেগম। ওই দম্পতির রুহান, সুহান ও রুমান নামে তিন সন্তান রয়েছে। তারা বনানীর কে ব্লকে থাকেন। শাহিদুল তাদের পাশের বাসায়ই থাকত।
মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে হনুফা শিশু রুমানকে কোলে নিয়ে রান্না করছিলেন। রুমান কান্নাকাটি করছিল। এ সময় রুমানকে কোলে নেয় শাহিদুল। এরপর থেকে রুমান নিখোঁজ ছিল। পরে শাহিদুলের কাছে ছেলের খোঁজ জানতে চাইলে সে বিভ্রান্ত তথ্য দেয়। পরে তারা বিষয়টি পুলিশকে অবহিত করে।
পুলিশ এসে শাহিদুলের কাছ থেকে তথ্য নিয়ে শিশু রুমানের লাশ গাছের পাতার নিচে থেকে উদ্ধার করে। রুমানকে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিদুল স্বীকার করেছে। তবে হত্যার সুনির্দিষ্ট কারণ জানা যায়নি। এ ঘটনায় রুমানের বাবা বাদী হয়ে বনানী থানায় একটি মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়