গুলিস্তান : ভবনের ক্রেন থেকে রড পড়ে আহত ৫ পথচারী

আগের সংবাদ

আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে নেতাদের ঘোষণা : খেলা হবে রাজপথে

পরের সংবাদ

ডিইডব্লিউ লিমিটেড : ৩০টি রেসকিউ বোট হস্তান্তর

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ১:১৬ পূর্বাহ্ণ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জন্য নির্মিত ৬০টি মাল্টিপারপাস এক্সেসিবল রেসকিউ বোটের মধ্যে অবশিষ্ট ৩০টি বোট হস্তান্তর করেছে ডকইয়ার্ড এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লি., নারায়ণগঞ্জ। গতকাল সোমবার এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালকসহ বিশিষ্ট ব্যক্তিরা। অনুষ্ঠানে প্রধান অতিথি বোটসমূহের হস্তান্তর কার্য সম্পন্ন করেন। উল্লেখ্য, গত ২০২০ সালের ২১ জুলাই দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সঙ্গে ডিইডব্লিউ লি., নারায়ণগঞ্জের মধ্যে ৬০টি রেসকিউ বোটের জন্য সর্বমোট ২৭ কোটি টাকা মূল্যের চুক্তি স্বাক্ষরিত হয়। বৈশ্বিক মহামারি করোনা সংক্রমণ রোধে কঠোর লকডাউনের মধ্যেও স্বাস্থ্যবিধি অনুসরণ করে প্রতিষ্ঠানটির উৎপাদন কার্যক্রম অব্যাহত ছিল। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়