মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

গৌরনদী : গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : গৌরনদী উপজেলার পূর্ব কসবা গ্রাম থেকে গতকাল রবিবার সকালে স্বর্ণা বেগম (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ঘটনার পরপরই গৃহবধূর স্বামীসহ শ্বশুরবাড়ির সবাই গা ঢাকা দিয়েছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, গতকাল রবিবার সকাল সাড়ে ৮টার দিকে স্বামীর বসতঘরে নিজের ঘুমানোর রুমে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলে থাকতে দেখে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তখন তাকে মৃত ঘোষণা করেন। এর পরপরই স্বাস্থ্য কমপ্লেক্সে মরদেহ ফেলে রেখে স্বামীসহ তার শ্বশুরবাড়ির সবাই গা ঢাকা দেয়। এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্ক গড়ে ওঠার একপর্যায়ে গত দেড় বছর আগে উপজেলার বড় কসবা গ্রামের শিপন সরদারের মেয়ে স্বর্ণা বেগমের পার্শ্ববর্তী পূর্ব কসবা গ্রামের ব্যবসায়ী মাসুম খানের সঙ্গে পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। বিয়ের কিছু দিন যেতে না যেতেই স্বর্ণা বেগম এক প্রতিবেশীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামীর সঙ্গে তার বিবাদ শুরু হয়। গতকাল রবিবার সকালে মৃত্যুর ঘটনা ঘটে। তবে এটি হত্যা না আত্মহত্যা পুলিশ তা নিশ্চিত করতে পারেনি।
গৌরনদী মডেল থানার এসআই সুশান্ত কুমার জানান, এ ঘটনায় গৃহবধূর বাবা শিপন সরদার বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়