ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

আখাউড়ায় ছাই ২ ভাইয়ের ঘর : একমুঠো চালও নেই

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আখাউড়ায় অগ্নিকাণ্ডে প্রবাসী দুই ভাইয়ের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রবিবার ভোরে উজেলার মোগড়া ইউনিয়নের টানুয়াপাড়ায় এ অগ্নিকাণ্ড ঘটে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয় বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।
জানা যায়, গতকাল রবিবার রাত পৌনে ৪টার দিকে গ্রামের প্রবাসী আব্দুল হাইয়ের বসতঘরে প্রথমে আগুন লাগে। মুহূর্তে সেই আগুন প্রবাসে থাকা তার আপন ছোট ভাই কাওসার মিয়ার বসতঘরেও ছড়িয়ে পড়ে। আগুনে ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ আসবাপত্র পুড়ে ছাই হয়ে যায়। প্রতিবেশীরা আগুন দেখতে পেয়ে নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে আখাউড়া ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
টানুয়াপাড়া গ্রামের হেলাল মিয়া নামের এক ব্যক্তি জানান, আব্দুল হাই সৌদি আরব প্রবাসী এবং তার ছোট ভাই কাওসার মালয়েশিয়া প্রবাসী। গত কয়েক মাস আগে তারা দেশে ফিরে তাদের সব সঞ্চিত অর্থ দিয়ে দুটি আধা পাকা বসতঘর নির্মাণ করেন।
আগুনে বিদেশে যাওয়ার ফিরতি টিকেটসহ সব পুড়ে গেছে। এখন খাবারের জন্য তাদের ঘরে এক মুঠো চাল পর্যন্ত নেই।
আখাউড়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মো. মনির সারোয়ার ভোরের কাগজকে বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়