জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

‘আমার সরকারি গুণ্ডা আছে’ : শোকজ নোটিসের জবাব দিলেন প্রার্থী

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : আমি সরকারি দলের লোক। আমার তো সরকারি গুণ্ডা আছে ও লাইসেন্সধারী। যত বড় গুণ্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক, একবিন্দুমাত্র বিশৃঙ্খলা করার সুযোগ নেই। চট্টগ্রামের বাঁশখালীর পুইছড়ি আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু তার বক্তব্যে এসব কথা বলেন। এই বক্তব্যটি গত মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এর আগে গত রবিবার সন্ধ্যায় জাকের হোসেন চৌধুরী বাচ্চু পুইছড়ির প্রেম বাজারে ভোটারদের উদ্দেশে বক্তব্য রাখেন। এ সময় অনেকে তার কথার সঙ্গে সুর মেলান।
নির্বাচনী প্রচারণায় প্রায় ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে জাকের হোসেন চৌধুরী বাচ্চু ভোটারদের উদ্দেশে বলেন, আপনারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন। যত বড় গুণ্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক, একবিন্দুমাত্র বিশৃঙ্খলা করার সুযোগ নেই। আমি সরকারি দলের লোক, আমার তো সরকারি গুণ্ডা আছে। আছে না? লাইসেন্সধারী, এরা কি তাদের কাজ করবে? না আমি নির্দেশ দিলে আমার কাজ করবে? তারা এত হুমকি-ধমকি দেয়, ভয়-টয় এগুলো আপনারা করবেন না। এগুলো আপনারা জানেন, আপনারা ভালোভাবে জানেন। এই এলাকায়, এই প্রেম বাজারে এক সময় ডাকাতের অভয়ারণ্য ছিল। ডাকাতি এমনভাবে করত তারা, রাতে ডাকাতি করত, দিনের বেলায় এখানে বিভিন্ন জায়গায় জুয়া খেলা দিত। এটা আওয়ামী লীগ নামধারী হয়েছিল। ভাইরাল হওয়া ভিডিও এবং বক্তব্যের বিষয়ে জাকের হোসেন চৌধুরী বাচ্চুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রচারণা চলছে একটি মহল ভিডিওটি এডিট (সম্পাদনা) করা হয়েছে। ভিডিওটি ভিত্তিহীন। ষড়যন্ত্র করছে প্রতিপক্ষের লোকজন।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, লাইসেন্সধারী বলতে তিনি কী বোঝাতে চেয়েছেন সেটা তিনি জানেন। প্রার্থী জাকের হোসেন চৌধুরীকে নির্বাচন কমিশনের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বক্তব্য সম্পর্কে তিনি জবাব দিয়েছেন। তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিত আকারে পাঠানো হয়েছে।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সাল আলম বলেন, ভিডিওটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। একদিনের মধ্যে জবাব দিতে প্রার্থীকে শোকজ করে নোটিস পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়