মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

মান্দায় ঝুঁকিপূর্ণ ৩৫ কেন্দ্র

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মান্দা উপজেলা ১৪টি ইউপিতে ভোটগ্রহণ আজ রবিবার অনুষ্ঠিত হবে। ১৪টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউনিয়ন ঝুঁকিপূর্ণ বা গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন। এসব কেন্দ্রে প্রশাসন বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়ার প্রস্তুতি নিয়েছে।
জানা গেছে, বিগত নির্বাচনে উপজেলার ভোটকেন্দ্রগুলোর পরিস্থিতি ও সরজমিন খোঁজখবর নিয়ে উপজেলার মোট ১৪০টি ভোটকেন্দ্রের মধ্যে ৩৫টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে শনাক্ত করা হয়েছে। এছাড়া সাধারণ ভোটকেন্দ্র রয়েছে ১০৫টি। ঝুঁকিপূর্ণ কেন্দ্রেগুলোতে বাড়তি নিরাপত্তা জোরদার থাকবে।
মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, নির্বাচনে বিশৃঙ্খলা এড়াতে আমাদের পুলিশ সার্বক্ষণিক কাজ করবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বাক্কার সিদ্দিক জানান, আমরা নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সব ধরনের নিরাপত্তা জোরদার করেছি। ঝুঁকিপূর্ণ ইউনিয়ন ও কেন্দ্রগুলোতে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। সেইসঙ্গে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ বিজিবি, আনসার ভ্রাম্যমাণ মোবাইল টিম প্রস্তুত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়