গজারিয়ায় পুকুর থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বাংলাদেশসহ বিশ্বজুড়ে অস্বস্তি

পরের সংবাদ

হামদর্দের নতুন নিয়োগপ্রাপ্তদের প্রশিক্ষণ সমাপনী

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর মেডিকেল ও বিক্রয় প্রতিনিধিদের প্রাথমিক প্রশিক্ষণ সমাপনী ও নিয়োগপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে রাজধানীর বাংলামোটরে হামদর্দের প্রধান কার্যালয়ের মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লি, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।
এ সময় ড. হাকীম মো.ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, প্রকৃত অর্থেই হামদর্দ ব্যথার সাথী হিসেবে কাজ করছে। সমগ্র বাংলাদেশের মানুষের কাছে হামদর্দ এখন প্রিয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপব্যবস্থাপনা পরিচালক হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল। অনুপ্রেরণামূলক বক্তব্য দেন পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, কোম্পানি সেক্রেটারি ও পরিচালক প্রশাসন এবং এইচআরডি (অতিরিক্ত দায়িত্ব) মো. আব্দুল মজিদ। সভাপতিত্ব করেন পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। উপস্থিত ছিলেন উপপরিচালক বিপণন ডা. আবুল তৈমুর চৌধুরী, উপপরিচালক বিক্রয় মোখলেছুর রহমান মারুফ। অনুষ্ঠানে প্রশিক্ষণ গ্রহণকারীদের হাতে নিয়োগপত্র তুলে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়