গজারিয়ায় পুকুর থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বাংলাদেশসহ বিশ্বজুড়ে অস্বস্তি

পরের সংবাদ

রাজউক : নতুন চেয়ারম্যান ছিদ্দিকুর রহমানের যোগদান

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষে (রাজউক) যোগদান করেছেন নতুন চেয়ারম্যান মেজর জেনারেল মো. ছিদ্দিকুর রহমান সরকার (অব.)। গতকাল সোমবার তিনি যোগদান করেন। মন্ত্রণালয়ে যোগদানের পর রাজউকের নতুন চেয়ারম্যান ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন।
পরবর্তী সময়ে তিনি রাজউক সভাকক্ষে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে এক পরিচিতি সভায় অংশগ্রহণ করেন। বক্ত্যবের শুরুতে তিনি প্রথমে মহান সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এরপর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন নতুন চেয়ারম্যান। এছাড়া তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শ্রদ্ধা নিবেদন এবং রাজউকের সব সাবেক চেয়ারম্যানদের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
পরিচিতি সভায় রাজউকের নতুন চেয়ারম্যান বলেন, একটি প্রতিষ্ঠানের সবচেয়ে বড় সম্পদ হলো এর জনবল। মানবসম্পদকে কাজে লাগিয়ে কীভাবে সেবাপ্রত্যাশীদের ভালো সেবা দেয়া যায় সেদিকে মনোনিবেশ করা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য প্রয়োজন স্মার্ট কর্মীবাহিনী। স্মার্ট বাংলাদেশের এজেন্ডাকে ধারণ করে, সব সীমাবদ্ধতাকে পাশকাটিয়ে সামনে এগিয়ে যাওয়ার জন্য সব কর্মচারীদের জোটবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন রাজউকের সব সদস্য, সব উইং প্রধান এবং উপপরিচালক সমমর্যাদা ও তদূর্ধ্ব পর্যায়ের কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়