মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ২০

আগের সংবাদ

ভোগান্তি মেনেই ঘরে ফেরা : ঈদযাত্রা

পরের সংবাদ

চট্টগ্রাম নৌ অঞ্চলে নৌবাহিনীর ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নৌ অঞ্চলে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনী। কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের ব্যবস্থাপনায় ২ নম্বর নাবিক আবাসিক এলাকায় গতকাল রবিবার নিম্ন আয় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের প্রতিনিধি হিসেবে বানৌজা ঈসাখান এর অধিনায়ক ক্যাপ্টেন মো. শামসুল হক অসহায় ও দুঃস্থদের সঙ্গে ইফতারসামগ্রী বিতরণ করেন। রমজান উপলক্ষে বাংলাদেশ নৌবাহিনীর উদ্যোগে মাসব্যাপী চট্টগ্রামের ভাটিয়ারি, সিআরবি, দেওয়ান হাট, লালখান বাজার, বন্দরটিলা, স্টিলমিল, কাঠগড়, জেলে পাড়া, বিজয় নগর, ডাঙ্গারচর ও বিমানবন্দর এলাকায় ইফতারসামগ্রী বিতরণ করা হয়। এছাড়া কঙ্গবাজার জেলার সেন্টমার্টিন, কঙ্গবাজার, পেকুয়া এবং কাপ্তাই উপজেলার নতুন বাজার, জেটিঘাট, বাঙালি পাড়া, মুসলিম পাড়া, আফসারের টিলা, শিলছড়ি, বালুচর, গবঘোনা এলাকাসমূহে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় ইফতারসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রেখেছে নৌবাহিনী। আইএসপিআর

উল্লেখ্য, ইতোমধ্যে চট্টগ্রাম নৌ অঞ্চলের এসব এলাকায় ১৫ হাজারের অধিক পরিবারের কাছে ইফতারসামগ্রী পৌঁছে দিয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়