ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

মাদক মামলা : যাবজ্জীবন সাজা হওয়া ২ পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মনিরুল ইসলাম (৩৫) ও মো. মাসুদ রানা (২১)।
গত শুক্রবার রাতে গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-২। গতকাল শনিবার র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার এএসপি শিহাব করিম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, ২০১৮ সালের ২৮ জুন ১৯৫ বোতল ফেনসিডিলসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হন মাসুদ রানা ও মনিরুল ইসলাম। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা হয়। ওই মামলায় ৪ মাস জেলহাজতে থাকার পর আদালত থেকে জামিনে মুক্তি পান তারা। তবে এরপর আদালতে আর হাজিরা না দিয়ে পলাতক থাকেন আসামিরা। অন্যদিকে তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন। পলাতক থাকা অবস্থায় বিশেষ দায়রা আদালত ও দ্রুত বিচার ট্রাইব্যুনাল বিচারিক কাজ শেষে দুজনের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ড দিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরপর আসামিদের গ্রেপ্তারে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জের অধিযাচন পত্রের পরিপ্র্রেক্ষিতে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব-২। এরই পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময় আইনগত ব্যবস্থা গ্রহণে দুজনকেই ডিএমপির উত্তরা পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার এএসপি শিহাব করিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়