ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

ইউসিবি : জয়তুন বিজনেস সলিউশনসের সঙ্গে চুক্তি সই

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

স্মার্ট বাংলাদেশের লক্ষ্যপূরণে প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে আর্থিক সাক্ষরতা বাড়াতে ও সর্বনিম্ন খরচে আর্থিক সেবা গ্রহণের সুযোগ বাড়ানোর মাধ্যমে গ্রামীণ অঞ্চলে প্রবৃদ্ধি বাড়াতে অংশীদারত্বের (ডিজিটাল কলাবোরেশন) ঘোষণা দিয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসি ও জয়তুন বিজনেস সলিউশনস।
রাজধানী ঢাকায় অবস্থিত ইউসিবি করপোরেট অফিসে নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং জয়তুন বিজনেস সলিউশনস লিমিটেডের চেয়ারম্যান আরফান আলী।
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান, উপব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, জেডবিএস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আকবর হোসেন ও পরিচালক শামীম আরা খানম।
এ ব্যাপারে আরিফ কাদরী বলেন, স্মার্ট বাংলাদেশ নির্মাণে আমাদের প্রতিশ্রæতির প্রতিফলন এ অংশীদারত্ব। ডিজিটাল উদ্ভাবনের মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে আর্থিক সাক্ষরতা বাড়বে, যা গ্রাম ও গ্রামীণ অঞ্চলের প্রবৃদ্ধিতে অবদান রাখবে এবং আর্থিক খাতে সবার সমান অংশগ্রহণ নিশ্চিত করবে।
আরফান আলী বলেন, আর্থিক খাতে অংশগ্রহণ বাড়াতে গ্রাহকদের জন্য ক্যাশ-ইন, ক্যাশ-আউট সেবা, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, পিওএস ও কিউআর মেশিন সুবিধা থাকবে। ‘প্রক্সি পেমেন্ট’ পদ্ধতি অর্থনৈতিক ইকোসিস্টেমে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসবে বলে আমরা আশাবাদী। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়