ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

অর্থ প্রতিমন্ত্রী : প্রত্যন্ত অঞ্চলের উন্নয়নেও কাজ করছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অর্থ প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোর উন্নয়নেও নিরলস কাজ করছেন। দেশের সবাই যেন এই উন্নয়নের আওতায় আসে, এটাই তার লক্ষ্য। তার হাত ধরেই দেশ ও দেশের মানুষের সমৃদ্ধি। চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় শ্রী শ্রী বারুণী ¯œান উদযাপন পরিষদের আমন্ত্রণে ‘মহাপবিত্র বারুণী ¯œান’ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অর্থ প্রতিমন্ত্রী গতকাল শনিবার এসব কথা বলেন।
অর্থ প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার অসা¤প্রদায়িক বাংলাদেশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। সব ধর্মীয় উৎসবে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই মিলে অংশগ্রহণ করা বাঙালির বৈশিষ্ট্য। বারুণীর ¯œান উদযাপন এ অঞ্চলের প্রায় দেড়শ বছরের পুরাতন ঐতিহ্য।
এ সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ড. নাসির উদ্দীন মাহমুদ, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল, স্থানীয় আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা, বারুণী ¯œান উদযাপন পরিষদের নেতাকর্মী, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এরপর অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি কর্ণফুলী উপজেলাস্থ শিকলবাহা খাল ভাঙন ও বেড়িবাঁধ, চরপাথরঘাটা নয়াহাট ব্রিজ, চট্টগ্রাম মেডিকেল কলেজ পরিদর্শন ও অনকলোজি বিভাগের রোগীদের মধ্যে শুভেচ্ছা উপহার বিতরণ এবং চট্টগ্রাম নগরীর বেওয়ারিশ মানবসেবা বৃদ্ধাশ্রম পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়