আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

সনাতন ধর্মীয় তারকাদের ঈদ উদযাপন

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রতি বছর যেমন সালমান খান ও শাহরুখ খানের বাড়িতে জাঁকজমকভাবে গণেশ পূজা ও দীপাবলির উৎসব পালিত হয়; ঠিক একইভাবে বলিউডের কয়েকজন হিন্দু ধর্মাবলম্বী তারকাও প্রতি বছর ঈদ উদযাপন করেন। তাদের কথা জানাচ্ছে মেলা

সঞ্জয় দত্ত
বলিউডের এই অভিনেতাও ঈদ উদযাপন করেন। তার স্ত্রী মান্যতা দত্ত একজন মুসলিম ধর্মাবলম্বী। তিনি বিয়ের আগে নিজের নাম পরিবর্তন করেন। কিন্তু সঞ্জয় দত্ত সপরিবারে ঈদ উৎসব উদযাপন করেন।

কারিনা কাপুর
বলিউডের অভিনেত্রী হিসেবে খুব জনপ্রিয় কারিনা কাপুর খান। বর্তমানে তিনি সাইফ আলি খানের স্ত্রী। প্রতি বছর তিনি সাইফ এবং তাদের পরিবারের বাকি সদস্যদের নিয়ে ঈদ উদযাপন করেন।
শিল্পা শেঠি
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি সব উৎসবেই অংশগ্রহণ করতে পছন্দ করেন। প্রতি বছর ঈদ উদযাপনও করেন তিনি। একবার শাবানা আজমির বাড়িতে ইফতার পার্টিতে তাকে দেখা গিয়েছিল। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অনিল কাপুর
বলিউডের জনপ্রিয় তারকা অনিল কাপুর। বর্তমান সময় সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও দেখা যাচ্ছে তাকে। তবে প্রতি বছর ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবদের নিয়ে ঈদ উদযাপন করতেও দেখা যায় জনপ্রিয় এই অভিনেতাকে।

রিচা চাড্ডা
হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেন অভিনেত্রী রিচা চাড্ডা। বহু জনপ্রিয় ছবিতে দেখা গিয়েছে তাকে। তিনি বিয়ে করেছেন আলী ফজলকে। প্রতি বছর আলীর সঙ্গেই ঈদ উদযাপন করেন রিচা।
সোনাক্ষী সিনহা
বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা সালমান খান ও তার পরিবারের খুব ঘনিষ্ঠ। তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে বহু সিনেমায়। প্রতি বছর সালমানের বাড়িতে ইফতার পার্টিতে দেখা যায় সোনাক্ষীকেও। নিজের বাড়িতেও ঈদ উপলক্ষে উৎসবের আয়োজন করেন তিনি।

বিপাশা বসু
বলিউড অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে ইন্ডাস্ট্রির সবার খুব ভালো সম্পর্ক। তাই ঈদ উপলক্ষে ইন্ডাস্ট্রির বন্ধুদের ইফতার পার্টিতেও মাঝে মধ্যেই দেখা যায় তাকে। ঈদের দিন অনেককেই দাওয়াত করে খাওয়ান তিনি। নিজেও ঈদের দাওয়াতে হাজির হন।

কিশ্বর মার্চেন্ট
টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম কিশ্বর বণিক। তাছাড়াও টেলিভিশন ইন্ডাস্ট্রির সব বন্ধুবান্ধবের সঙ্গে তাকেও প্রতি বছর ঈদ উদযাপন করতে দেখা যায়। প্রতি বছর বহু ইফতার পার্টিতে তাকেও দেখা যায়।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়